1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১০ পুণ্যার্থীর প্রাণহানি

  • আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১৩৩ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : ভারতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দশ জন পুণ্যার্থীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও ১৬ জন। আহতদের অনেকের অবস্থাই আশঙ্কাজনক। রোববার রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার চ্যাংড়াবান্ধা এলাকায়।

জানা যায়, একটি পিকআপ ভ্যানে ২৭ জনের একটি পুণ্যার্থীর দল স্থানীয় জল্পেশ শিবমন্দিরে জল ঢালতে যাচ্ছিলেন। মৃত এবং আহতরা প্রত্যেকেই কোচবিহার জেলার শীতলকুচির বাসিন্দা।

 

আহত পুণ্যার্থীদের সঙ্গে কথা বলার পর মাথাভাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা জানান, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে- গাড়িতে ডিজে বাজানোর জন্য রাখা জেনারেটরটি শর্ট সার্কিট হয়ে দুর্ঘটনাটি ঘটেছে। পুণ্যার্থী বোঝাই গাড়িটি চ্যাংড়াবান্ধার ধারলা নদীর সেতু পার করার সময় দুর্ঘটনাটি ঘটে বলে মনে করা হচ্ছে। গাড়িতে ডিজে বাজলেও দীর্ঘক্ষণ পুণ্যার্থীদের উল্লাস না থাকায় সন্দেহের বসে গাড়ি থামায় চালক। পরে দেখেন গাড়ির পেছনে অচৈতন্য অবস্থায় পড়ে আছে ২৬ জন। এরপরেই চালক দ্রুত পিকআপ ভ্যানটি স্থানীয় চ্যাংড়াবান্ধা হাসপাতালে নিয়ে যায়। সেখানে ১০ জনকে মৃত ঘোষণা করা হয়।

অমিত বর্মা জানান, আহত ১৬ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত তাদের জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনার পর পিকআপ ভ্যানটির চালক পালিয়ে গেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..